কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

"স্বামীর সঙ্গে শারীরিক, মানসিক ঘনিষ্ঠতা নেই একবারেই! কোথাও কি ভুল হচ্ছে?"

eisamay.com প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ২১:১৪

এই মহিলার বেশ কয়েকবছর বিয়ে হয়েছে। তাঁরা বেশ ভালোই ছিলেন। তবে এখন তাঁর মনে স্বামীর (Husband) জন্য কোনও অনুভূতি নেই। এবার তিনি এই নিয়ে শঙ্কিত! সম্পর্ক বাঁচাতে চাইছেন বিশেষজ্ঞের পরামর্শ (Relationship Tips)।
 

প্রশ্ন: আমার বিয়ে হয়েছে বেশ কয়েকবছর হল। প্রথমে সব ঠিকই ছিল। তবে কিছু বছর যাওয়ার পর যা হওয়ার ঠিক তাই হল। আসলে আমাদের সম্পর্ক ধীরে ধীরে বোরিং হতে শুরু করে দেয়।
Adv: Amazon-এ চলছে সেল, আজই আসুন


প্রথমদিকে আমি ভাবতাম এসব গল্প কথা। লোকে বলতো যে একটা সময়ের পর ঘনিষ্ঠতা চলে যায় (Do Have Feelings For Husband)। তবে আমাদের সঙ্গেও যে এমনটা ঘটবে, এটা কিন্তু বুঝতে পারিনি। কিন্তু এখন সেই দিকেই এগিয়ে গিয়েছে সম্পর্ক। এখন আমাদের মধ্যে আর ঘনিষ্ঠতা নেই। দুজনে একই বাড়িতে থেকেও প্রায় আলাদাই থাকি। যেন কোথাও একটা রয়েছে ফাঁকি। আর সেই ফাঁক পূরণ করা সম্ভব হচ্ছে না।


এখন আমরা দুজনেই দুজনের জীবন নিয়ে বেশ ব্যস্ত। সবসময় চেষ্টা করি নিজেদের নিয়ে ব্যস্ত থাকার। আমরা বাড়িতে থাকলেও বেশি কথা বলি না। এমনকী ফোন নিয়েই ব্যস্ত থাকি দুজনে। আর এই বিষয়টাই আমাদের সম্পর্ককে রোজ খারাপ করে দিচ্ছে। আমি বুঝতে পারছি, কিন্তু কিছু করতে পারছি না।



আর আমাদের মধ্যে শারীরিক ঘনিষ্ঠতা (Intimacy) প্রায় নেই বললেই চলে। দুজনে একসঙ্গে থাকার পরও যেন বহুদূরে। এবার আমার ভয় হচ্ছে। বুঝতে পারছি না কী করব, কী ভাবে মিটবে সম্পর্কের এই সমস্যা। তাই কোনও বিশেষজ্ঞের পরামর্শ (Relationship Tips) খুবই প্রয়োজন। তবেই এই সম্পর্ক ঠিক করে ফেলা সম্ভব। (ছবি প্রতীকী)

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও